বুধবার   ০৩ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭   ১১ শাওয়াল ১৪৪১

৩৭৭

শাওমি নিয়ে এলো ‘রেডমি ৭’ ও ‘রেডমি নোট ৭’

প্রকাশিত: ২ এপ্রিল ২০১৯  

শাওমি নিয়ে নিয়ে এলো রেডমি সিরিজের দুটি ফোন ‘রেডমি ৭’ ও ‘রেডমি নোট ৭’ । রবিবার (৩১ মার্চ) রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে জনপ্রিয় রেডমি সিরিজের দুটি সর্বাধুনিক স্মার্টফোন বাংলাদেশের বাজারে অবমুক্তির ঘোষণা দেয় চীনভিত্তিক প্রযুক্তিপণ্য প্রস্তুতকারী এই প্রতিষ্ঠানটি।

ইতিপূর্বের শাওমি’র হ্যান্ডসেটগুলোর সাফল্যের ধারাবাহিকতায় নতুন হ্যান্ডসেটগুলোও প্রযুক্তিপ্রেমীদের চাহিদা পূরণে সক্ষম হবে বলে আশা কর্তৃপক্ষের।

রেডমি ৭ স্মার্টফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩২ চিপসেট ও ডুয়েল রিয়ার ক্যামেরা। উভয় ফোনেই আছে শক্তিশালী ক্ষমতাসম্পন্ন ৪০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। আর রেডমি নোট ৭ এ রয়েছে ৪৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট।

‘রেডমি ৭’ এর ক্ষেত্রে ২ জিবি ও ১৬ জিবি ভার্সনের মূল্য ১১ হাজার ৯৯৯ টাকা এবং ৩ জিবি ও ৩২ জিবি ভার্সনের মূল্য ১৩ হাজার ৯৯৯ টাকা।

অন্যদিকে ‘রেডমি নোট ৭’ স্পেস ব্ল্যাক, নেপচুন ব্লু এবং নেবুলা রেড- এই তিনটি আকর্ষণীয় রঙে বাজারে পাওয়া যাবে। ৩ জিবি ও ৩২ জিবি ভার্সনের হ্যান্ডসেটের মূল্য ১৭ হাজার ৯৯৯ টাকা, ৪ জিবি ও ৬৪ জিবি ভার্সনের মূল্য ১৯ হাজার ৯৯৯ টাকা এবং ৪ জিবি ও ১২৮ জিবি ভার্সনের মূল্য পড়বে ২১ হাজার ৯৯৯ টাকা।

এই বিভাগের আরো খবর