শনিবার   ০৬ জুন ২০২০   জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭   ১৪ শাওয়াল ১৪৪১

৫৭০

সেই মার্কিন ম্যাগাজিনের বিরুদ্ধে মামলা করবেন প্রিয়াঙ্কা!

প্রকাশিত: ২ এপ্রিল ২০১৯  

গত বছর বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। বিয়ের পর বেশ ফুর্তিতেই কাটছে তাদের সময়। প্রায়ই তাদের ছবি ঘোরাপাক খায় সোশ্যাল মিডিয়াতে। কিন্তু হুট করেই গুঞ্জন উঠেছে বিচ্ছেদের পথে হাটছেন এই দম্পতি।

এ গুঞ্জনের শুরু হয়েছে ওকে নামের একটি ইউএস ভিত্তিক ম্যাগাজিনে সংবাদ প্রকাশের পর থেকেই। ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর থেকে প্রায় সব বিষয়েই দু’জনের মধ্যে ঝগড়া হচ্ছে। খবরে বলা হয়, কাজের ব্যাপার হোক অথবা একে অপরের সঙ্গে সময় কাটানোর ব্যাপারে বনিবনা হচ্ছে না এ দম্পতির। প্রতিবেদনে আরো দাবি করা হয়েছে, বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা সব কিছু নিজের নিয়ন্ত্রণে রাখতে চেয়েছেন, আর তাতেই সমস্যা আরো বেড়েছে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, জোনাস পরিবারও নাকি খুব চটেছে প্রিয়াঙ্কার ওপর। তাদের মনে হয়েছে বয়স বাড়লেও এখনও প্রিয়াঙ্কা ২১ বছর বয়সী কোনো মেয়ের মতোই আচরণ করেন। তার যে সন্তান নিয়ে ঘর করার সময় হয়েছে তা তিনি বুঝতেই চান না।

শোনা যাচ্ছে, ওই ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি নোটিস পাঠাতে চলেছেন প্রিয়ঙ্কা। আইনজীবী মারফত্ দু’জনেরই পাবলিক ইমেজ নষ্ট করার ক্ষতিপূরণ দাবি করবেন বলে খবর।

প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ সূত্রের দাবি, বেশির ভাগ সময়ই গসিপকে কোনও পাত্তা দেন না নায়িকা। কিন্তু এই খবর প্রকাশিত হওয়ার পর তিনি দুঃখ পেয়েছেন।

ওই ম্যাগাজিনে লেখা হয়েছিল, শুধুমাত্র টাকার জন্যই প্রিয়াঙ্কা বিয়ে করেছেন। নায়িকার দাবি, এতে তার এতদিনের তৈরি ইমেজ নষ্ট হয়েছে। ফলে ম্যাগাজিনের বিরুদ্ধে বড় অঙ্কের ক্ষতিপূরণ দাবি করতে পারেন তিনি বলে মনে করা হচ্ছে।

মুখ না খুললেও নিকের সঙ্গে তার সম্পর্ক যে মজবুত রয়েছে, সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে তার প্রমাণ দিয়ে চলেছেন প্রিয়াঙ্কা। সদ্য আটলান্টায় জোনাস ব্রাদার্সের শো-এ গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে নিক ছাড়াও তার দুই ভাই জো এবং কেভিন উপস্থিত ছিলেন। মঞ্চ থেকেই ইঙ্গিতে প্রিয়াঙ্কাকে ‘আই লভ ইউ’ বলেন নিক।

শুধু তাই নয়, ওই কনসার্ট চলাকালীন এক মহিলা ভক্ত নিকের দিকে নিজের অন্তর্বাস ছুড়ে দেন। তা নিজের হাতে নিককে পৌঁছেও দেন প্রিয়াঙ্কা। এই ঘটনায় একটুও বিরক্তি ছিল না নায়িকার মুখে। বরং ছবি দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি বেশ মজা পেয়েছেন।

এই বিভাগের আরো খবর