রোববার   ২৯ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৪ শা'বান ১৪৪১

১০৬

১৭ কোটি টাকার মাদক ধ্বংস করলো বিজিবি 

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৯  

ছবিঃ অনলাইন

ছবিঃ অনলাইন

গত ২৪ ডেসেম্বর সিলেটে প্রায় ১৭ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি। মঙ্গলবার দুপুর ২টায় নগরের আখালিয়ায় বিজিবির ১৯ ব্যাটালিয়নের বাস্কেটবল গ্রাউন্ডে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

মাদক ধ্বংসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন বলেন, মাদক ব্যবসায়ী ও মাদকদেবীদের ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে সরকার। যেকোনো মূল্যে দেশ থেকে মাদক নির্মূল করা হবে।


বিজিবি জানায়, জকিগঞ্জ ব্যাটালিয়ন (১৯ বিজিবি) ২০১৮ সালের ৫ মে থেকে চলতি বছরের ১০ ডিসেম্বর পর্যন্ত এসব মাদকদ্রব্য আটক করে। ধ্বংসকৃত মাদকদ্রব্যের বাজারমূল্য প্রায় ১৬ কোটি ৯৮ লাখ ৬৭ হাজার ৫৮২ টাকা। মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ভারতীয় বিভিন্ন ব্যান্ডের হুইস্কি, ফেনসিডিল, বিয়ার, গাঁজা, ইয়াবা, বিড়ি ও সিগারেট।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- বিজিবির উত্তর-পূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, সিলেট সদর দপ্তরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার লে. কর্নেল আহমেদ ইউসুফ জামিল, ১৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. রফিকুল ইসলাম, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ও সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

এই বিভাগের আরো খবর